আনন্দ ভ্রমণ, অবকাশ যাপন, হানিমুন, ও অ্যাডভেঞ্চার প্রিয়দের জন্য পর্যটন শহর পাহাড়ি জেলা বান্দরবান আদর্শ একটি স্থান । যান্ত্রিক জীবনের কর্মময় নানা ব্যস্ততার ফাঁকে সময় ও সুযোগ পেলেই ঘুরে আসতে পারেন পাহাড়ি এ জেলা থেকে। এখানে রয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠির বসবাস। প্রকৃতি বান্দরবানকে যেন সাজিয়েছে আপন মনের মাধুরি মিশিয়ে।

মেঘ ছুঁয়ে দেখার ইচ্ছে যদি আপনি মনের মধ্যে ধারণ করে থাকেন তবে ঘুরে আসতে পারেন বান্দরবান থেকে। বান্দরবানে পর্যটকদের থাকার জন্যে গড়ে উঠেছে অনেকগুলো হোটেল। বান্দরবানে গড়ে উঠা আবাসিক হোটেলগুলোর মধ্যে হোটেল হিল ভিউ অন্যতম। বান্দরবন শহরের পুরনো আর অন্যতম বড়   আবাসিক হোটেল হল হোটেল হিল ভিউ। বান্দরবান শহরে আগত পর্যটকদের কথা মাথায় রেখে একেবারে শহরের প্রাণকেন্দ্রে গড়ে উঠেছে হোটেল হিল ভিউ। যে কোন পর্যটক বান্দরবান শহরে প্রবেশমাত্রই হোটেল হিল ভিউকে দেখতে পাবেন। সবুজে মোড়ানো পাহাড়ের পাশে শহরের বাস স্ট্যান্ড রোডে হোটেল হিল ভিউ অবস্থিত। হোটেল হিল ভিউ এর সকল আসবাবপত্র সেগুন কাঠ দিয়ে নির্মিত। শুধু ভ্রমণ নয় মিটিং, কনফারেন্স বা অন্য যেকোন আয়োজনের জন্য হোটেল হিল ভিউ অন্যতম। হোটেল হিল ভিউ এর ভ্রমণ ডেস্ক থেকে স্থানীয় দর্শনীয় স্থান এবং আশেপাশের এলাকায় যাওয়ার যাবতীয় তথ্য জেনে নেয়া যাবে। ঘুরতে গিয়ে বান্দরবান গেলে থাকার জায়গা নিয়ে আপনাকে কোন প্রকার চিন্তার মধ্যেই পরতে হবেনা একমাত্র হোটেল হিল ভিউ এর জন্যে। হোটেল হিল ভিউ এ যেসকল সেবা আপনি পাবেন তা হলো-

এখানে রয়েছে উন্নত সিকিউরিটি এবং সিসি টিভি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তার ব্যবস্থা। এখানে সব রুমে পিএবিএক্স ফোন রয়েছে। রয়েছে এসি/ নন এসি রুম সার্ভিস। জেনারেটর সার্ভিস, রুম সার্ভিস, ডিস লাইনসহ রয়েছে এলইডি টিভি, লিফট সার্ভিস, গরম ও ঠান্ডা পানির ব্যবস্থা, সার্বক্ষনিক  চিকিৎসা সেবা।

হোটেল হিল ভিউ-এ আপনি যেসকল সুযোগ-সুবিধা পাবেন তা হলো-  

ফ্রি ওয়াইফাই, দৈনিক পত্রিকা, প্রার্থনা ঘর, রেস্টুরেন্ট, মিনারেল ওয়াটার, প্রাথমিক চিকিৎসার সরঞ্জাম, লন্ড্রি ও ড্রাই ক্লিনিং সুবিধা, মিটিং, কনফারেন্স ও হল রুম, কার ও বাস পার্কিং।

হোটেল হিল ভিউ এ থাকতে আপনার যেমন টাকার প্রয়োজন হবে-

 

১. ফ্যামিলি ডিলাক্স । রুমপ্রতি ভাড়া: এসি- ৮ হাজার; নন এসি- ৫ হাজার।

২. ফ্যামিলি স্ট্যান্ডার্ড। রুমপ্রতি ভাড়া: এসি- ৭ হাজার; নন এসি- ৪ হাজার ৪০০।

৩. ফ্যামিলি ডিলাক্স (কাপল+কাপল বেড) ৪ জন। রুমপ্রতি ভাড়া: এসি- ৪ হাজার; নন এসি- ২ হাজার ৫০০।

৪. ফ্যামিলি স্ট্যান্ডার্ড (কাপল+সিঙ্গেল বেড) ৩ জন। রুমপ্রতি ভাড়া: এসি- ৩ হাজার ৫০০; নন এসি- ২ হাজার ২০০।

৫. এক্সক্লুসিভ (সিঙ্গেল+সিঙ্গেল+সিঙ্গেল বেড) ৩ জন। রুমপ্রতি ভাড়া: এসি- ৩ হাজার ৫০০; নন এসি- ২ হাজার ২০০।

৬. ডিলাক্স (কাপল) ২ জন। রুমপ্রতি ভাড়া: এসি- ২ হাজার ৬০০; নন এসি- ১ হাজার ৮০০।

৭. স্ট্যান্ডার্ড – ২ জন। রুমপ্রতি ভাড়া: নন এসি- ১ হাজার ৫০০।

 

হোটেল হিল ভিউ এর যেকোন তথ্য অথবা বুকিং এর জন্য যোগাযোগ করতে পারেন – ০১৮১১৭৯৫৮৫০ এই নম্বরে। এছাড়াও হোটেল হিল ভিউ সম্পর্কে বিস্তারিত জানতে ঘুরে আসতে পারেন হোটেল হিল ভিউ এর ওয়েবসাইট-  http://hotelhillviewbandarban.com এবং হোটেল হিল ভিউ এর ফেসবুক পেইজ- https://www.facebook.com/HillViewBandarban/  থেকে।  

Written by 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *